খুলনা মহানগরীর ৭নং ওয়ার্ড বিএনপি আহ্বায়ক ও তার ম্যানেজারকে গুলি করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৬ সেপ্টম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিএল কলেজের দ্বিতীয় গেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। গুলিবিদ্ধরা হলেন, খুলনা মহানগরীর ৭ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক ও সাবেক বিএল কলেজ ছাত্রদলের সভাপতি রিয়াজ শাহেদ এবং তার ম্যানেজার রফিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে দৌলতপুর থেকে বিএনপি নেতা রিয়াজ শাহেদ ও তার ম্যানেজার রফিক মোটরসাইকেলযোগে বাড়ির দিকে ফিরছিলেন। তারা বিএল কলেজের ২নং গেট সংলগ্ন এলাকায় আসলে পেছন দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা তাদেরকে গুলি করে পালিয়ে যায়। এতে রফিকুল ইসলামের পিঠে এবং শাহেদ রিয়াজের হাতে গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গুলিবিদ্ধ দুইজন খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, রাতে বিএল কলেজ গেট এলাকায় রিয়াজ ও তার কর্মচারী গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে বিস্তারিত জানানো যাবে।